মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
শুদ্ধাচার পুরস্কার পেলেন আরএমপির রফিকুল

শুদ্ধাচার পুরস্কার পেলেন আরএমপির রফিকুল

নিজস্ব প্রতিবেদক :

শুদ্ধাচার পুরস্কার (২০২০-২০২১) পেলেন আরএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ও আরএমপি মিডিয়া মুখপাত্র মো: রফিকুল আলম। বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম মহোদয় গত ৭ ডিসেম্বর ২০২২ দুপুর ১ টায় পুলিশ হেডকোয়ার্টার্সের সম্মেলন কক্ষে (ঐধষষ ড়ভ ওহঃবমৎরঃু) তাঁর হাতে জাতীয় শুদ্ধাচার সম্মাননা সনদ তুলে দেন।

২০২০-২০২১ সালে কর্মক্ষেত্রে পেশাগত দক্ষতা, যোগ্যতা, সততা, ভালো আচরণ, নেতৃত্বসহ শুদ্ধাচার চর্চা-বিষয়ক ১৯টি সূচকে সর্বোচ্চ লক্ষ্যমাত্রা অর্জনের স্বীকৃতি হিসেবে ‘জাতীয় শুদ্ধাচার নীতিমালা ২০১৭’র অধীনে তিনি এ পুরস্কার পান।

মো: রফিকুল আলমের এ অনন্য অর্জনে আরএমপি’র পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক তাঁকে অভিনন্দন জানিয়ে কর্মক্ষেত্রে উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

রফিকুল আলম গত ৩ জুন ২০১২ তারিখ বাংলাদেশ পুলিশ বাহিনীতে সহকারী পুলিশ সুপার পদে যোগদান করেন। তিনি গত ৪ এপ্রিল ২০২২ তারিখ আরএমপিতে অতিরিক্ত পুলিশ কমিশনার হিসেবে যোগদান করে ‘ক্রাইম অপারেশন অ্যান্ড মিডিয়া’র দায়িত্ব অত্যন্ত দক্ষতা ও বিচক্ষণতার সাথে পালন করে আসছেন।

তিনি গত ২০ ডিসেম্বর ২০১৮ তারিখ হতে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত হন। আরএমপিতে যোগদানের পূর্বে তিনি পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা এবং ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, বগুড়ায় অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন। ইতিপূর্বে তিনি সিনিয়র সহকারী পুলিশ কমিশনার আরএমপি, চারঘাট সার্কেলে সিনিয়র সহকারী পুলিশ সুপার এবং সহকারী পুলিশ সুপার হিসেবে হাইওয়ে পুলিশ, ঢাকা দায়িত্ব পালন করেন।

তাছাড়াও মো: রফিকুল আলম বাংলাদেশ পুলিশের পরিকল্পনা প্রণয়নে ও গবেষণা পরিচালনাকার্যে বিশেষ ভাবে সম্পৃক্ত।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com